সবই শূন্য
- মোঃ বজলুর রশীদ ০৯-০৫-২০২৪

শূন্য অংক শূন্য সংখ্যা
শূন্য অসীম শূন্য মহাবিশ্ব ।


শূন্য শুরু শূন্য শেষ
শূন্য খালি শূন্য ফাঁকা।


শূন্য ধর্ম শূন্য বিজ্ঞান
শূন্য গণিত শূন্য সৃষ্টি।


ভাগ শূন্য গুণ শূন্য
যোগ শূন্য বিয়োগ শূন্য।


শূন্য রহস্য আদি অনন্ত

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

Subaita_Priyoti
২৫-০১-২০২৪ ২৩:১৯ মিঃ

এটা খুবই সুন্দর

Sar57ker1981
২৩-০১-২০২৪ ১০:০২ মিঃ

সুন্দর জীবনটাই শূন্য